মণিরামপুর প্রতিনিধি: যশোরের মনিরামপুর উপজেলার বালিধা গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট সাংবাদিক আব্দুল আলীম গত ১১ সেপ্টেম্বর রাত ৩টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে মণিরামপুর রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কমিটির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

তিনি কর্মজীবনে কবি, সাহিত্যিক, ছড়াকার, উপস্থাপক, মনিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং মণিরামপুর সরকারি ডিগ্রি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান সহকারি অধ্যাপক হিসাবে দায়িত্ব পালন করেছেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৫৯ বছর। তাহার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মনিরামপুর সরকারি কলেজ, মনিরামপুর মহিলা কলেজ, মনিরামপুর প্রেসক্লাব, মনিরামপুর উপজেলার বিভিন্ন রাজনৈতিক সংগঠনসহ মণিরামপুর উপজেলার সর্বস্তরের জনগণ শোকাহত।
অধ্যাপক আব্দুল আলীমের নিথর দেহ তার প্রিয় কলেজ মনিরামপুর সরকারি কলেজ ক্যাম্পাসে শেষ বারের মতো ১০ টার দিকে রাখা হলে তার সহকর্মী ও শিক্ষার্থীরা কান্নায় ভেঙ্গে পড়ে। অশ্রু শিক্ত নয়নে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় শিক্ষক শিক্ষার্থীরা। পরে প্রথম জানাযা মনিরামপুর আলিয়া মাদ্রাসার মাঠে সকাল ১১টার সময় অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয় জোহরের নামাজ শেষে নিজ গ্রাম বালিধা’তে। জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাপন করা হয়।